Tuesday, October 16, 2012

হয়তো অনেকেই খুজছেন এই সফটওয়্যার সমাধানটা এখনি করে ফেলেন জিপি মডেম থেকে কল করার প্লাগিন ।

আমরা অনেকেই গ্রামীন ফোন এর ইন্টারনেট মোডেম ব্যাবহার করি। GP Internet Modem ব্যাবহার করার সময় আমাদের অনেক সময় Account Balance Check করার দরকার পরে। এবং অনেক সময় প্রয়োজনের সময় কল করার দরকার পরে। কিন্তু সমস্যা হল GP মোডেম এর Default সফটওয়ার এর সাথে এই Function গুলা থাকে না। তাই আপনাদের এই সমস্যার সমাধান নিয়ে আজকে হাজির হয়েছি।
আশা করি ভাল লাগবে। গ্রামীন ফোনের মোডেম ব্যাবহার করে কম্পিউটার থেকে সরাসরি কল করার জন্য এবং Account Balance চেক কল রিসিভ করার জন্য আপনারা একটা সফটওয়্যার ব্যাবহার করতে পারেন। সফটওয়্যারটির নাম হোল GP USSD Activator Plugin আরেকটি কথা এই সফটওয়্যার ইন্সটল করলে Grameen Phone মোডেম এর সাথে থাকা Default Homepage (internet.grameenphone.com) এর বদলে পাচ্ছেন (http://www.google.com)। আশা করি আপনাদের কাজে লাগবে।কাজটি খুব সহজ। আসুন দেখে নেই কাজটি কিভাবে করতে হবেঃ Support Windows XP, Vista, 7 ( 32 and 64 bit) এখন GrameenPhone Internet সফটওয়্যার টি Exit অথবা Close করুন। এখন উপরের লিঙ্ক থেকে ডাউনলোড করা GP USSD Activator Plugin সফটওয়্যারটি ইন্সটল করুন। (প্রয়োজনে Instraction দেখে নিন।) এখন আবার ডেস্কটপ থেকে অথবা All Program থেকে GrameenPhone Internet সফটওয়্যারটি Open করুন।
সুতরাং আর দেরি না করে উপভোগ করুন গ্রামীন ফোন মোডেম থেকে সরাসরি Account Balance চেক এবং কল করার মজা। সফটওয়্যারটির ডাউনলোড লিঙ্ক নিচে দেওয়া হলঃ Download GP USSD Activator Plugin From Here Support Windows XP, Vista, 7 ( 32 and 64 bit)
ডাউনলোড লিঙ্ক নিচে দেয়া হল

1 comment:

  1. ডাউনলোড লিংক কাজ করে না। নতুন কোন ভ্যালিড ডাউনলোড লিংক থাকলে কাইন্ডলি মেইলে শেয়ার করবেন। সফটওয়্যারটি আমার খুবই প্রয়োজন। ধন্যবাদ।

    ReplyDelete